নারায়ণগঞ্জে দুর্র্ধর্ষ কিশোর গ্যাং টাইগার গ্রুপের লিডারসহ ৮ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ সোমবার (৭ আগষ্ট) রাতে জেলার সোনারগাঁও থানার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুর্র্ধর্ষ কিশোর গ্যাং টাইগার গ্রুপ এর গ্যাং লিডার হৃদয়সহ ৮ জন সদস্যকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত রা হলো, মোঃ হৃদয় (২৮) শাহজালাল (২৫) মোঃ জুয়েল (২৬) মোঃ রানা (২১) জাহাঙ্গীর আলম (২০) মোঃ রাসেল (২১) মোঃ সাগর (২৩) মোঃ রনি (২০) গ্রেফতারের পর তাদের তল্লাশি করে তাদের দখল হতে ৬টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি রেজর (ক্ষুর) এবং ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং টাইগার গ্রুপ এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে বলে র‌্যাব-১১ জানায়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা কিশোর গ্যাং টাইগার গ্রুপের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করার জন্য ঘটনাস্থলে ছোরা, রেজর (ক্ষুর) ও সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।
তিনি আরো জানান, তারা টাইগার গ্রুপ এর ব্যানারে সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় কাঁচপুর বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে ছিনতাই ও বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব ১১, সদর কোম্পানী এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামতসহ গ্রেফতার করতে সক্ষম হয়। উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী মোঃ হৃদয় (২৮) এর ২ টি, শাহজালাল (২৫) এর ১ টি, মোঃ রানা (২১) এর ১ টি এবং মোঃ সাগর (২৩) এর বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ ০৮০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ