নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু-১ আক্রান্ত-১২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় করোনায় ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখা দারালো ১৫১ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ২০৫ জনের করোনার নমুনা পরিক্ষা করানো হয়। নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ২৪ জন সুস্থ হয়েছেন। ৩০ ডিসেম্বর (বুধবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় (২৯ ডিসেম্বর সকাল ৮টা হতে ৩০ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত) জেলায় নতুন আরও ১২ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৪৮১ জন। এ ছাড়া পুরো জেলায় ২৪ জন সুস্থ হয়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ১৩৮ এবং মৃত্যু হয়েছে ১৫১ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৭৯, বন্দর উপজেলায় ৪১৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩২২৫, রূপগঞ্জ উপজেলায় ১৫২৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮২৬ ও সোনারগাঁও উপজেলায় ৮০৯ জন। পুরো জেলায় ৮ হাজার ৪৮১ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৬৬, বন্দর উপজেলায় ৩৯৫, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩০৬৮, রূপগঞ্জ উপজেলায় ১৪৯১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭৭১ ও সোনারগাঁও উপজেলায় ৭৪৭ জন। পুরো জেলায় ৮ হাজার ১৩৮ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭৯, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৪ জন। পুরো জেলায় ১৫১ জন।

সংবাদ প্রকাশঃ  ৩০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ