নাঙ্গলকোট প্রেসক্লাব সাংবাদিকদের সাথে ওসি দেবাশীষ চৌধুরীর মতবিনিময়

সিটিভি নিউজ।।    মজিবুর রহমান মোল্লা -নাঙ্গলকোট-সংবাদদাতা জানান ====
নাঙ্গলকোট প্রেসক্লাব সাংবাদিকদের সাথে নাঙ্গলকোট থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরীর মতবিনিময় সভা রবিবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নবাগত অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন রিয়াজ, অফিস সম্পাদক মেহেদী হাসান ভূঁইয়া আজিম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ওমর ফারুক প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সহ-সভাপতি জয়নাল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ বাহার, সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মোঃ শাহজাহান, অর্থ সম্পাদক মো. রেজাউল করীম রাজু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরবিন্দ দাস, সদস্য দ্বীন মোহাম্মদ, জহিরুল ইসলাম রুবেল।
নাঙ্গলকোট থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, সাংবাদিকদের কাজের সাথে পুলিশের কাজের সামঞ্জস্য রয়েছে। আমাদেরকে মানবতা ও দেশ প্রেমকে বিবেচনায় নিয়ে সত্য উদঘাটন করতে হবে। আমি এমন সত্য উদঘাটন করবো না । যাতে দেশ বিরোধী হয় এবং রাষ্ট্রের নিরাপত্তায় হুমকি আসে। আমাদের বিভিন্ন সড়কে ও বাজারে চলাচলকারী সিএনজি চালিত অটোরিক্সা ও ব্যাটারি চালিত অটোরিক্সার লাইসেন্স নেই। তাদের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা আমার দায়িত্বের মধ্যে পড়ে। আমি ইচ্ছা করলে তাদেরকে আটক করতে পারি। কিন্তু তাদের মানবিকতার বিষয়গুলো বিবেচনায় নিতে হবে। এটাই হচ্ছে মানবতা ও দেশপ্রেম। সাংবাদিকদের কাজ হচ্ছে সত্য উদঘাটন করা। আমার আগের সদরদক্ষিণ মডেল থানা এলাকায় মাদকের ব্যাপক বিস্তার ছিল। আমি সদর দক্ষিণ মডেল থানাকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছিলাম। কিন্তু সীমান্ত খোলা রেখে মাদকমুক্ত করা যাবে না। কিন্তু তারপরও আমাদেরকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এক্ষেত্রে সবার সহযোগিতায় তা করা সম্ভব হবে। মাদক কোথায় বিক্রি হয়। কারা বিক্রি করে আমাদেরকে তাৎক্ষনিক তথ্য দিলে আমরা ব্যবস্থা গ্রহণ করতে পারবো।
তিনি আরো বলেন, পুলিশ না থাকলে বুঝবেন। পুলিশ আপনাদের কত প্রয়োজন। পুলিশ আছে বলে, আপনারা তাদের উপস্থিতি বুঝেন না। পুলিশের ভূল-ত্রুটি এবং অবহেলা আছে। আমি এটা অস্বীকার করছি না। আমাদের সীমাবদ্ধতাও রয়েছে। পুলিশের কাজের পরিধি অনেক ব্যাপক। আপনাদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্য দিয়ে আমি কাজ করবো। আমার দিক থেকে আপনাদের প্রতি শতভাগ সহযোগিতা থাকবে। আপনারা মহত্বের সাথে দায়িত্ব পালন করবেন। আমাদের কাজ হবে সত্য উদঘাটন করা।

সংবাদ প্রকাশঃ ২৮০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ