নাঙ্গলকোটে স্ত্রীকে পানিতে ডুবিয়ে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি============
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রী ঝর্ণা বেগমকে পানিতে ডুবিয়ে হত্যা মামলায় স্বামী আবদুর রবকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। এছাড়া ২০ হাজার টাকা দণ্ডাদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১এর বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন। ফাঁসির দণ্ডাদেশ পাওয়া আসামি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বামবাতাবাড়িয়া গ্রামের আবদুর রহমানের ছেলে আব্দুর রব। নিহত ঝর্ণা বেগম একই উপজেলার কান্দাল গ্রামের শামসুল হকের মেয়ে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১এর পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট প্রদীপ কুমার দত্ত এই তথ্য নিশ্চিত করেন।
আদালত ও মামলার সূত্র জানায়, আবদুর রহমান ও ঝর্ণা বেগমের ১০বছরের সংসার। তাদের ২মেয়ে ও ১ছেলে। যৌতুকের জন্য প্রায় ঝর্ণা বেগমকে মারধর করেন। ২০১০সালের ২৯নভেম্বর রাতে মারধর ও পানিতে ডুবিয়ে ঝর্ণা বেগম মারা যান। ৩০ নভেম্বর ঝর্ণা বেগমের বাবা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় জামাতা আবদুর রবের বিরুদ্ধে মামলা দায়ের করেন। থানার তদন্ত কর্মকর্তা এসআই মো, শাহজাহান ২০১১সালের ২ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ১৬জন স্বাক্ষীর মধ্যে ১১জনের স্বাক্ষ্য গ্রহণ করা হয়। আসামির অপরাধ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে ফাঁসির আদেশ দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট জাকির হোসেন।

সংবাদ প্রকাশঃ ১৭১১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ