না’গঞ্জে মামুনুল হকের বিরুদ্ধে ২ পুলিশ কর্মকর্তা সাক্ষ্য গ্রহণ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ২ পুলিশ কর্মকর্তা সাক্ষ্য দিয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সপ্তম দফায় সোমবার (৩ অক্টোবর) ২ জনসহ মোট ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হলো।
এর আগে সকাল ৮টার দিকে গাজীপুর থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয় মাওলানা মামুনুল হককে।
সাক্ষীরা হলেন- সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার, বোরহান, জোবায়েদ হোসেন, নুরুল ইসলাম। সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান ও এসআই ইয়াউর রহমান। বাকী সাক্ষীরা হলেন পারভেজ ও মেহেদী হাসান।
আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, আজ মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ২পুলিশ কর্মকর্তা সাক্ষ্য দিয়েছেন। নতুন চারজন পুলিশের এসআইসহ আগের তারিখের অনুপস্থিত দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য দেয়।
তিনি আরো বলেন, ‘দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ হয়। এ কারণে মামুনুল হককে আদালতে আনা হয়েছে।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান জানান, সকাল সাড়ে ৮টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে আদালতে আনা হয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ হয়।
উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সাথে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সাথে থাকা ওই নারী। কিন্তু মামুনুল হকের দাবি, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

সংবাদ প্রকাশঃ  ০৩-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ