নগরীর জলাবদ্ধতা নিরসনে পানি প্রবাহে বাইপাস ছিল মাত্র দুটি আমি আরো ছয়টা নির্মাণ করেছি= সাক্কু

সিটিভি নিউজ।।  কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দুইবারের সাবেক সদ্য বিদায়ী মেয়র মোঃ মনিরুল হক সাক্কু । তিনি  তার ঘড়ি মার্কায় ভোট চাচ্ছেন।  জনসংযোগ করছেন। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থি  মনিরুল হক সাক্কু সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,  আমাদের নগরীর বড় সমস্যা হলো জলাবদ্ধতা। নগরীতে বাইপাস ছিল মাত্র দুটি। আমি আরো ছয়টা নির্মাণ করেছি। এছাড়া আরো কিছু রাস্তা আমরা করেছি। রাস্তায় সৌন্দর্যবর্ধনের কাজ করেছি।    নগরীর প্রধান সমস্যা যানজট। যানজট নিরসনে মেগা প্রকল্প প্রণয়ন করছি।আমরা দেখেছি, সড়ক বিকেন্দ্রীকরণ না করলে যানজট কমানো যাবে না। শাসনগাছা বাস টার্মিনালটি আলেকাচরে স্থানান্তর করে ফেলব। এটি ১২৫ কোটি টাকার প্রকল্প। এখানে আমরা জমি অধিগ্রহণও করব। কাজটি সম্পন্ন হলে নগরীর যানজট অনেকটাই কমে যাবে। এছাড়া জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডটি সম্প্রসারণের জন্য আরো দুই একর জায়গা অধিগ্রহণ করেছি। কাজ শেষ হলে রাস্তায় কোনো বাস থাকবে না। চকবাজারের দিকেও আমরা রাস্তা চওড়া করেছি। এসব কাজের টেন্ডারও হয়ে গেছে। মনিরুল হক সাক্কু বৃহষ্পতিবার ১৩নং ওয়ার্ডের তালতলা চৌমহনী হতে গণসংযোগ শুরু করেন। দুপুর 01:00 PM—– ১৪নং ওয়ার্ড থিরা পুকুরপাড় হতে গণসংযোগ করেন। বিকাল 4:00 PM— ১৫ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

  কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দুইবারের সাবেক সদ্য বিদায়ী মেয়র মোঃ মনিরুল হক সাক্কু ও তার পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যদের মেয়র সাক্কুর স্ত্রী, সাক্কুর ছোট ভাই এড. রিংকুর স্ত্রী রয়েছে। সাক্কুর পরিবারের সদস্যরা বিভিন্ন ওয়ার্ডের উঠান বৈঠকে অংশগ্রহণ করছেন।

উঠান বৈঠক, প্রচারপত্র বিতরণ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়ার মধ্য দিয়ে সকাল থেকে রাত পর্যন্ত গণসংযোগ করে যাচ্ছেন তিনি। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

বিভিন্ন রাস্তার অলিগলিতে হাতে হ্যান্ডমাইক আর লিফলেট নিয়ে জনসংযোগ চালাচ্ছেন কুসিক মেয়র প্রার্থী সাক্কু। রাস্তার মোড়ে মোড়ে সমবেত জনতার দৃষ্টি আকর্ষণ করে সালাম দিয়ে টেবিল ঘড়ি মার্কায় ভোট চাচ্ছেন।

নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজের প্রতিশ্রুতির কথা জানিয়ে ভোটারদের হাতে তুলে দিচ্ছেন নিজের লিফলেট। সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ