দেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি : তৈমুর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, বাংলাদেশের তৃণমূল বিএনপি একমাত্র বিরোধী দল। জাতীয় পার্টি অনেক রং ঢংয়ের পর আজ সরকারি দলের অনুগত নিয়ে নির্বাচন করছেন।
এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১ টায় জেলা নির্বাচন কমিশন অফিসে তাকে সোনালী আঁশ প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক। পরে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন।
তিনি বলেন, ১৪ দলতো আগেই সরকারের শরীক। আমরা সারাদেশে বিভিন্ন আসনে ১৪২ জন প্রার্থী নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছি। জনগণ যদি মনে করেন সংসদে একটা শক্তিশালী বিরোধী দল থাকার দরকার তাহলে সাধারণ মানুষ অবশ্যই আমাদের ভোট দিবেন। আমরাই শুধু নিজের পায়ে দাঁড়িয়ে নির্বাচন করবো, কারো অনুগত হয়ে নয়।
তিনি আরও বলেন, এবার যদি ২০১৪ সাল এবং ২০১৮ সালের মতোন নির্বাচন হয় তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রক্ষা হবে না। আমি সব সময় জনগণের সাথে ছিলাম, জনগণের জন্য কাজ করেছি। রূপগঞ্জের সকল জনগণ আমাকে ভাই বলেন, স্যার বলেন না। রূপগঞ্জের এক হাজার লোককে চাকরি দিয়ে আমি ২৬ মাস জেল খাটছি। কেউ আমাকে এক কাপ চা খাওয়াতে পারেনি। তৈমুর আলম বলেন, রূপগঞ্জে বর্তমানে যে জমি দখল চলছে এই দখলদারিত্বের বিরুদ্ধে একমাত্র আমি লড়াই করছি। দেশের কোনো মানুষ দেখাতে পারবে না খন্দকার পরিবারের কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত কিংবা কেউ পরিবারতন্ত্র কায়েম করেছেন। আমি একা লড়াই করে আজ এই জায়গায় এসেছি। ক্ষমতা দেওয়ার একমাত্র মালিক আল্লাহ। আল্লাহ চাইলে সবকিছু হবে।

সংবাদ প্রকাশঃ ১৯১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ