দুটি মটরসাইকেল উদ্ধার চোর চক্রের তিন সদস্য আটক

সিটিভি নিউজ।।   এম ফয়জুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা)=========
কুমিল্লার মুরাদনগরে মটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করে আদালতে পাঠিয়েছে মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি চুরিকৃত মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে এস আই মোরশেদ আলমের নেতৃত্বে তাঁর সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিনজন চোরকে আটক করে। আটককৃতরা হলেন উপজেলার কামাল্লা ইউনিয়নের নোয়াগাও গ্রামের রহিজ মুন্সীর ছেলে আশরাফুল মুন্সী, দেবিদ্বার উইজেলার সাইলচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ মামুন, একই উপজেলার ভিংলাবাড়ী (পান্নারপুল) গ্রামের মোঃ আলমের ছেলে ইলিয়াছ হোসেন।
অভিযোগ ও পুলিশসূত্রে জানাযায়, গত ১০ ই ফেব্রæয়ারী রাত্রে নবীপুর (পূর্ব) ইউনিয়নের গুঞ্জুর গ্রামের মৃত গোপাল কৃষ্ণ দেবনাথের ছেলে প্রিয় লাল দেবনাথের মোটর সাইকেল তার নিজ বাড়ীর উঠান থেকে চুরি হয়। প্রিয় লাল দেবনাথ এ বিষয়ে আশরাফুল মুন্সীকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করে। ২৩ শে ফেব্রæয়ারী শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ এলাকা থেকে আশরাফুল মুন্সীসহ চোর চক্রের আরো দুই সদস্যকে আটক করেন মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রিয় লাল দেবনাথের অভিযোগের ভিত্তিতে এস আই মোরশেদ আলম তার সঙ্গিয় ফোর্স নিয়ে আভিযান চালিয়ে মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুটি মোটর সাইকেল উদ্ধার হলেও প্রিয় লালের মোটর সাইকেলটি উদ্ধার হয়নি। তবে সহসায় প্রিয় লালের মোটর সাইকেলটিও উদ্ধার হবে।

সংবাদ প্রকাশঃ ২৩০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ