ঠিকাদারি লেন-দেনের জের হাত-পায়ের রগ কর্তনের দায়ে আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আটক

সিটিভি নিউজ।।   মোঃ খালেদ বিন ফিরোজ  নওগাঁ প্রতিনিধি  জানান ====
পূর্ব শত্রুতার জের উল্লেখ করে ১২ জনের নাম এবং অজ্ঞাত নামা ৪/৫ জন কে আসামী করে আহতের স্ত্রী সাবরিনা সুলতানা ঝর্ণা বাদী হয়ে মামলা দায়ের করেছেন । আত্রাই থানার মামলা নম্বর ৮ তারিখ ১৭ মে ২০২১ ইং। মামলার পরিকল্পনাকারী হিসাবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম কে আটক করে সোমবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠিয়েছে আত্রাই থানা পুলিশ। আটকের পূর্বে মমতাজ বেগম জানান, রাজশাহীর বাগমাড়া উপজেলায় ঠিকাদারি ৬৫ লক্ষ এবং ধারকৃত ২ লক্ষ মোট ৬৭ লক্ষ টাকা সোয়েবের নিকট থেকে পাবেন তারা। আমি ও আমার ছেলে রাব্বী বহুবার অনুরোধ এবং দেন-দরবার করেও টাকা পাইনি।
আত্রাই থানা সূত্রে,ঘটনার দিন সকাল আনুমানিক ১১টায় উপজেলা নিউমার্কেটে ঠিকাদারি অফিস কক্ষে আসেন সোয়েব। হঠাৎ মির্জা রাব্বী দলবল নিয়ে সরদার সোয়েব এর উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। বাজারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সোয়েবের পরিবার জানায়, বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন এবং মোটামুটি সুস্থ আছে সে।
আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, আহতের স্ত্রী সাবরিনা সুলতানা ঝর্ণা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত নামা ৪/৫ জন কে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলার আসামী মমতাজ বেগম কে আটক করে সোমবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ