জেলা যুবদলের সভাপতি ভিপি ওয়াসিমের সু-স্বাস্থ্য কামনায় দোয়া

কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ভিপি ওয়াসিমের সু-স্বাস্থ্য কামনায়
লাকসাম উপজেলা ও পৌরসভা যুবদলের উদ্যোগে মিলাদ, দোয়া ও প্রার্থনা

সিটিভি নিউজ।।     লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম করোনা ভাইরাস আক্রান্ত হওয়ায় ওনার আশুরোগ মুক্তি ও সু-স্বাস্থ্য কামনা করে আজ রবিবার বাদে আছর লাকসাম দৌলতগঞ্জ গোল বাজার জামে মসজিদ প্রাঙ্গণে লাকসাম উপজেলা ও পৌরসভা যুবদলের উদ্যোগে মিলাদ, দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

একই সাথে কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও দক্ষিন জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাজী আনোয়ারুল হক ও গুম হওয়া লাকসাম পৌরসভা বিএনপির সাবেক সভাপতি হুমায়ুন কবির পারভেজের জৈষ্ঠপুত্র শাহরিয়ার কবিরের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- লাকসাম উপজেলা যুবদলের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্য বিশ্বতম সাহা বিশু, লাকসাম পৌরসভা যুবদলের নেতা মাহবুবুল হক মনু, লাকসাম উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আবদুল মান্নান পাটোয়ারী, যুবদল নেতা মোঃ আবুল কালাম আজাদ, লাকসাম উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুবদল নেতা ফখরুজ্জামান পাটোয়ারী, যুবদল নেতা মাঈন উদ্দিন শরীফ, ছালে আহমেদ স্বপন, বিদ্যুৎ বড়–য়া, জাহাঙ্গীর আলম, মোঃ আবুল বাশার, পৌরসভা তাঁতী দলের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, কৃষক দল নেতা মোঃ আবুল কালাম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ