জামালপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলার তিন আসামীকে কারাগারে প্রেরন

সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু : জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাংবাদিক নাদিম হত্যা মামলায় তিন আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেছে আদালত।  ৮ অক্টোর দুপুরে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশিগঞ্জ আমলী আদালতের বিচারক হাসিবুল্লাহ পিয়াস এই আদেশ দেন।তিন আসামি হলেন মামলার ১৫ নম্বর আসামি রুবেল মিয়া, ১৮ নম্বর আসামি মো. আবু সাঈদ এবং ২১ নম্বর আসামি রফিকুল ইসলাম। মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসূফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

জামালপুরের বকশিগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলায় তিন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। হাইকোর্ট থেকে জামিনে থাকা আসামিরা নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিন আসামি হলেন মামলার ১৫ নম্বর আসামি রুবলে মিয়া, ১৮ নম্বর আসামি মো. আবু সাঈদ এবং ২১ নম্বর আসামি রফিকুল ইসলাম। মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসূফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।    অ্যাডভোকেট ইউসূফ আলী বলেন, ‘সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যা মামলার এই তিনজন আসামি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসেন। উচ্চ আদালত থেকে নেওয়া তাঁদের জামিনের সময় শেষ হওয়ার পর আজ রোববার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমপর্ণ করতে আসেন। এ সময় মামলার তদন্তকারী সংস্থা তিনজনের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তাঁদের রিমান্ড আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চলতি বছরের ১৪ জুন রাতে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানি নাদিম। পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ওই ঘটনায় ১৭ জুন বকশীগঞ্জ থানায় মামলা করেন নিহতের স্ত্রী মনিরা বেগম।  যাতে মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করা হয়। বর্তমানে মামলাটির তদন্ত করছে সিআইডি।

সংবাদ প্রকাশঃ ০৯১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ