জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউপি নির্বাচনে নৌকার মাঝি সামছুজ্জামান (সুরুজ মাস্টার) 

সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান ====
জামালপুরের ইসলামপুর উপজেলার ১১ নং চর পুটিমারী  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি সামছুজ্জামান সুরুজ মাস্টার কে সাধারণ ভোটাররা তিনাকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে চলছে সাধারণ মানুষে মাঝে নানা গুনঞ্জন। সাধারণ ভোটারদের  মনের কথা যানতে তাই আমারা সংবাদকর্মি গণ ইসলামপুর উপজেলার ১১ নং চর পুটিমারী ইউনিয়ন পরিষদের কয়েকটি গ্রামে। সেখানে খেটে খাওয়া সাধারণ ভোটারদের সাথে কথা বললে তারা জানায় ভোটের আগে সবাই বিভিন্ন রকম প্রতিশ্রুতি দিলেও দায়িত্ব পাওয়ার পরে সব  প্রতিশ্রুতি ভুলে যায়।
তাই তারা এবার এর পরিবর্তন আনা দরকার, বলে আমাদের মতো খেটাখাওয়া মানুষের পাশে সর্বদাই সহায়তার হাত বাড়িয়ে দেন আমাদের খোঁজ খবর নেন এমন একজন কে চেয়ারম্যান চাই। এমনই সেই একজন তার নাম (সুরুজ মাস্টার)  আমাদের সকল বিপদ আপদে সর্বদা পাশে থাকে আমাদের কে সহায়তা করে. কেহ বিপদে আছে জানলে দ্রুত তার খোঁজ খবর নেয় ও তার সাধ্যমত সমস্যা গুলো সমাধানের চেষ্টা করেন তাই আমরা ভবিষ্যৎতে চেয়ারম্যান হিসেবে আমাদের সন্তান সুরুজ মাস্টার কে চাই।
 সুরুজ মাস্টার  সম্পর্কে খোঁজ খবর নিয়ে জানা যাই, তিনি বাংলাদেশ আওয়ালীগ দলের আর্দশ থেকেই  বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে সেইমতেই রাজনিতীর জীবন শুরু করেন এবং এখনও রাজনিতীতে বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী। তিনি ১১-নং চর পুটিমারী ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি।
আরও জানাযায়  চর পুটিমারী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে সভাপতি এবং সাবেক সহকারী প্রধান শিক্ষক, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: ফরিদুল হক খান দুলাল র্ধম প্রতিমন্ত্রীর সার্বিক  দিক নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ করার লক্ষ্যে কাজ করে আসছেন সদালাপী, হাস্যজ্জল, সবার সু-পরিচিত মুখ ছোট-বড় সকলের প্রিয় সুরুজ মাস্টার ।
চর পুটিমারী ইউনিয়নে নৌকার মনোনয়ন মো: সুরুজ মাস্টার পাওয়াতে সকলে খুবই খুশি। তিনার সাথে কথা বল্লে তিনি বলেন চর পুটিমারী  ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রুপান্তর করার জন্য এবং সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা যদি সৎ, যোগ্য, শিক্ষিত ও সমাজ সেবক হিসেবে বিবেচনা করে নৌকা প্রতীক আমাকই দিয়েছে । আমি সর্বত্র সাধারণ মানুষের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করছি এবং  সংগঠন কে শক্তি শালী  করতে
মাঠে আছি, থাকবো সেই সাথে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা যদিও আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, আমি তার মান সন্মমান অক্ষুন্ন রাখবো।সংবাদ প্রকাশঃ  ৩১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ