চৌদ্দগ্রামে প্রবাসী গ্রুপের উদ্যোগে এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল

 সিটিভি  নিউজ ।।   সংবাদদাতা  ঃ শিক্ষিত সমাজ ও জাতি বিনির্মাণে শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি উদ্ভুদ্বকরণের লক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রাামে মঙ্গলবার দুপুরে গুনবতী ইউনিয়নের রামপুর দক্ষিণপাড়া প্রবাসী গ্রুপের উদ্যোগে এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রামপুর দক্ষিনপাড়া প্রবাসী গ্রুপের কোষাদক্ষ্য ও স্থানীয় নূরানী মাদ্রাসার সেক্রেটারী সাইফুল ইসলাম মিয়াজীর সঞ্চালনায় উক্ত দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামপুর দক্ষিণপাড়া মসজিদ কমিটির সভাপতি ও আলকরা হাইস্কুলের শিক্ষক মাওলানা আমিনুল ইসলাম, মসজিদ কমিটির সেক্রেটারী শহিদুল ইসলাম শহিদ, দক্ষিণপাড়া নূরানী মাদ্রাসার সভাপতি হাজী শফিকুর রহমান, প্রবাসী গ্রুপের সদস্য সাবেক ছাত্রনেতা মাইনউদ্দিন। এসময় গুনবতী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার শাহাবুদ্দিন, সামাজিক ব্যক্তিত্ব কাজী ইদ্রিস, আঃ কাইয়ুম, তৌহিদ, দেলোয়ার, জাবিরসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে আলোচনা রাখেন ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র জোবায়ের ইসলাম রানা, বিজয়করা স্কুল এন্ড কলেজের ছাত্র সাদমান সাকিব। আলোচনা সভার পরে শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়। রামপুর দক্ষিণপাড়া জামে মসজিদের পেশ ইমাম মোয়াজ্জেম বিন মোশারফের পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে পোগ্রামের সমাপ্তি হয়।

সংবাদ প্রকাশঃ  ০৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ