চান্দিনায় ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে সুবাস মজুমদার

সিটিভি নিউজ।।   সংবাদদাতা জানান= ।। আসন্ন ৫ই জানুয়ারি ২০২২ অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার চান্দিনা উপজেলাধীন ৫নং কেরণখাল ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সুবাস মজুমদার।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।
করােনার এই মহা দুর্যোগেও তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয়রা বলেন সুবাস মজুমদার তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক সুবাস চন্দ্র মজুমদারকে মেম্বার হিসেবে দেখতে চাই।
ইউপি সদস্য পদপ্রার্থী সুবাস মজুমদার বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা।
সুবাস মজুমদার বলেন- আমি আপনাদের এলাকার সন্তান। আমি ব্যক্তিগতভাবে এক কন্যা সন্তানের জনক এবং আমার জামাতা একজন আইনজীবী ও সংবাদকর্মী। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাকী জীবনটুকু আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

আমি সুবাস মজুমদার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড এর প্রার্থী হতে চাই। এজন্য আপনাদের সবার দোয়া, আশীর্বাদ, ভালোবাসা ও সমর্থন একান্ত কামনা করি।সংবাদ প্রকাশঃ  ০৬-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ