চান্দিনায় অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই:১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
চান্দিনা দোল্লাই নবাবপুর ইউনিয়নের সুরিখোলা গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রাত ২ টায় সুরিখোলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের বসতঘরে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবী করেছেন।
প্রত্যক্ষদর্শী আশেক এলাহী ও ক্বারী এরশাদুল আলম জানান, শনিবার রাত ২ টার দিকে লোকজনের চিৎকারে তড়িগড়ি করে বের হয়ে পাশের ঘর জাহাঙ্গীর আলমের বসতঘরে আগুন দেখতে পাই।মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ায় স্থানীয় লোকজন ভয়ে কাছে যেতে না পাড়ায় ফায়ার সার্ভিস কে খবর দেই।ঘটনাস্থলে ফায়ার সার্ভিস আসার আগেই সব পুড়ে ছাই হয়ে যায়।
ভোক্তভোগী প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী পারভীন আক্তারকে ঘটনাটি অবগত করলে সকালে ঢাকা থেকে আসেন।সে সময় তিনি বলেন আমি রাতে ঘটনাটি শুনে সকালে এসে দেখি আমার বসতঘরের সমস্ত মালামাল আগুন পুড়ে ছাই হয়ে গেছে।আমি সব কিছু হারিয়ে নিঃস্ববিঃস্ব হয়ে গেছি।আমার প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে চান্দিনার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিক উদ্দিন মুন্সী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফ্রীজের লাইন থেকে থেকে আগুনের সূত্রপাত হয়েছে।তাছাড়া ওই এলাকার সড়কের গলিগুলো অপ্রশস্ত হওয়ার কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যেতে পারেনি।আমরা ঘটনাস্থলে পৌছানোর আগেই আগুন নিভে গেছে। তবে কেউ হতাহত হয়নি।আগুনে আধাপাকা বসতঘর পুড়ে গেছে বলেও জানান তিনি।
এদিকে স্থানীয় দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাস্টার ও উক্ত ওয়ার্ডের মেম্বার ফয়েজ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেন।সেই সাথে নিজ অর্থায়ন ও প্রশাসনিকভাবে আর্থিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ