গণসংবর্ধনা:ভালোবাসায় সিক্ত জাহাঙ্গীর আলম সরকার

সিটিভি নিউজ।।     আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ   কুমিল্লা-৩, সংসদ সদস্য জাহাঙ্গীরর আলম সরকারকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার(১৭ জানুয়ারী) বিকালে মুরাদনগর উপজেলা বাবুটিপাড়া গ্রামবাসী উদ্যোগে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতি এ সংবর্ধনা অনুষ্ঠান জনসমুদ্রে রূপ নেয়। বিকেল ৩টায় শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত। বাবুটি পাড়া বাজারসহ আশপাশের এলাকায় লোকে লোকারণ্য হয়ে পড়ে। এতে বিকেলের পর প্রধান প্রধান সড়কগুলো কার্যত জনসমুদ্রে পরিণত হয়।

হাজারো হাজারো দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী ও শ্রেণিপেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা-৩, আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার।

অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম সরকারকে সম্মাননা স্মারক, ফুলের শুভেচ্ছা ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করে বাবুটিপাড়া গ্রামবাসী। এরপর পর্যায়ক্রমে হাজারো দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ জাহাঙ্গীর আলম সরকারকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২১ নং বাবুটিপাড়া আওয়ামীলীগ উপদেষ্ঠা আবদুল বারি সরকার।অনুষ্ঠান পরিচালনা করেন বাবুটিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজী শাখাওয়াত, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাবুটিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোবারক মুন্সি,অনুষ্ঠানে বক্তব্য দেন,কুমিল্লা আওয়ামীলীগ সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তানভির আহমেদ ফয়সাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংকৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক। নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল সরকার, যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি’র চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সহ সভাপতি আল আমিন সরকার, সেচ্চাসেবকলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল। বাবুটিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোবারক মুন্সি,সাধারণ সম্পাদক কাজী শাখাওয়াত, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সোহাগ, হাবিবুর রহমান, জেলা সেচ্চসেবকলীগ সদস্য জাকারিয়া সরকার, এছাড়া আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের নেতারা।
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ।কৃতজ্ঞতা প্রকাশ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার

বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সবাই দোয়া করবেন। আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের জন্য এবং মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম মেধা, শ্রম যদি দলের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।আওয়ামী লীগ,আওয়ামী লীগের সহযোগী সংগঠন, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ জাতীয় শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগ, বিভিন্ন স্কুল,কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শাখা ছাত্রলীগ, মহানগর তাঁতী লীগ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণিপেশার সর্বস্তরের জনসাধারণ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে দলীয় ও জাতীয় সংগীত পরিবেশনা করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে সব শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদ প্রকাশঃ ১৭০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ