কুমিল্লা-৫ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও গণসংযোগ

সিটিভি নিউজ।।    মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ====
বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কুমিল্লা-৫ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতারা শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেন ও নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।
শনিবার (২৮ অক্টোবর ) সকাল থেকে দিনব্যাপী কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরীর নেতৃত্বে তা অনুষ্ঠিত হয়।
শান্তি সমাবেশ শেষে কয়েক শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেটকার এবং মাইক্রোবাস নিয়ে আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী পক্ষে একটি মিছিল ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের মোশাররফ হোসেন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে যাত্রা শুরু করে কুমিল্লা-৫ আসনের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
এ সময় নেতাকর্মীরা সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণসহ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। এবং সাধারণ মানুষের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।
আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী বলেন, আওয়ামী লীগ জনবান্ধব সরকার। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিম্ন আয়ের দেশ থেকে বাংলাদেশ মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে। বিএনপি জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হোন। স্বাধীনতা বিরোধীরা এ দেশের উন্নয়ন চায় না, তাই তারা উন্নয়নের এই ধারাকে ব্যহত করতে দেশজুড়ে নৈরাজ্যের সৃষ্টি করছে। এদের বিরুদ্ধে সম্মিলিতভাবে রুখে দাঁড়াতে হবে।
এ সময় তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন,  দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম টিটু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান,মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এ কে এম আজাদ ভূঁইয়া,শশীদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: সাদেক মিয়া,মাধবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোজ্জামেল মাষ্টার, আবুল ফরহাদ ভুইয়া, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলী হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল মেম্বার, আব্দুল কাসেম মেম্বার,আলী আহমেদ মেম্বার, সিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউল আলম সোহাগ,আওয়ামী যুবলীগের নেতা রুবেল মিয়া, নাসির উদ্দিন, ব্রাহ্মণপাড়া উপজেলার ছাত্রলীগের নেতা আবু কাওসার দিপু,সাখাওয়াত হোসেন সাগর, এনামুল হক, ইকরামুল হক ইমন, জহির আলম তানিমসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ,যুবলীগ,  স্বেচ্ছাসেবক লীগ,  কৃষকলীগ শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ২৮১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ