কুমিল্লা শিক্ষাবোর্ডে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার” উদ্বোধন করেন চেয়ারম্যন মো: আবদুস ছালাম

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ==কুমিল্লা শিক্ষাবোর্ডে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার” উদ্বোধন করা হয়েছে। মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা এর নিজস্ব ক্যাম্পাসে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার” করা হয়।
হাজার বছরের ¯্রষ্ঠে বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণে ২৮ সেপ্টেম্বর ২০২০ রোজ সোমবার বিকাল ৪ টায় “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার” এর শুভ উদ্বোধন করেন এ বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম।
উদ্বোধনের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সকল সদস্যসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
উদ্বোধন শেষে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার” নির্মাণ কমিটির আহবায়ক ও কলেজ পরিদর্শক প্রফেসর মো: জহিরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম। তিনি তাঁর বক্তব্যে ১৫ আগস্টের নির্মম হত্যাকান্ড এবং পরবর্তী বাংলাদেশের উপর এর ভয়াবহ প্রভাব নিয়ে আলোচনা করেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে যার যার কর্তব্য পালন করার মধ্য দিয়ে সোনার বাংলা গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ ও কর্মচারী সমিতির সভাপতি জনাব মো: আবদুল খালেক। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর আজহারুল ইসলাম ,উপ পরিচালক (হি: ও নি) জনাব মোহাম্মদ ছানাউল্যাহ ও উপসচিব (প্রশাসন) জনাব এ. কে. এম সাহাব উদ্দিন সহ বোর্ডের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সংবাদ প্রকাশঃ  ২৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ