কুমিল্লা ক্লাবের বার্ষিক সাধারণ সভায় এমপি বাহার আমরা একটা নতুন স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছি

গতকাল শুক্রবার কুমিল্লা ক্লাবের ১০৭ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির    নিজস্ব প্রতিবেদক=========
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, আমরা একটা নতুন স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছি। মুক্তিযুদ্ধের চেতনার ৪১ সালের সুন্দর বাংলাদেশ। আমরা ৩০ লাখ প্রাণের বিনিময়ে যে বাংলাদেশ অর্জন করেছি তাযেন বৃথা না যায়। আমাদের লক্ষ্য প্রজন্মের সন্তানদের জন্য একটি সুন্দর বাংলাদেশ বির্নিমান। সেই লক্ষ্য পূরণে দেশের ৪১ ভাগ মানুষ গত ৭ জানুয়ারি বঙ্গবন্ধু কন্যাকে রায় দিয়েছেন। বাংলার মানুষের রায় নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছেন প্রিয় নেত্রী শেখ হাসিনা।
গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে কুমিল­া ক্লাবের ১০৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল­া সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।
হাজী বাহার এমপি আরও বলেন, ঐতিহ্যের কুমিল্লার ঐতিহ্যকে ধারন করে এগিয়ে যাচ্ছে কুমিল্লা ক্লাব। জাতীয় দিবস উদযাপন, শীতবন্ত্র বিতরণ ,মেধা বৃত্তি প্রদান সহ নানা কর্মকান্ডের মাধ্যমে মানবতার প্রতিষ্ঠান তৈরী করেছে। সকলের প্রচেষ্টায় কুমিল্লার ঐতিহ্য ধারণ করে এগিয়ে প্রতিষ্ঠানের ঐতিহ্য রক্ষায় সবাইকে সচেষ্ট থাকতে হবে।
দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় ক্লাব সদস্য কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ও কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া উক্ত অনুষ্ঠানে কুমিল­া ক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে একমিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞাস ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল­া ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো: আব্দুস সবুর, কুমিল­া ক্লাবের সহ সভাপতি মহিবুস সামাদ মহি, রেজাউল করিম বুলু, আলী মনসুর ফারুক, কুমিল­া ক্লাবের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আবুল বাশার,সহ-সাধারণ সম্পাদক ডা: মো: মোরশেদুল আলম, কোষাধ্যক্ষ সিরাজুল মাওলা সেলিম,আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল­া মহানগর যুবলীগের আহŸায়ক আবদুল­া আল মাহমুদ সহিদ, নাইস পাওয়ার অ্যান্ড আইটি সলিউশনের পরিচালক আয়মান বাহার সহ কুমিল­া ক্লাবের কার্যনিবাহী কমিটির সকল সদস্যবৃন্দ। রাতে এ উপলক্ষে ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদ প্রকাশঃ ২৬০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ