কুমিল্লা কারিগর কেন্দ্রে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা অংশীজন সভা

সিটিভি নিউজ।।    বিএমইটি ২০২৩-২০২৪ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা কার্যক্রমের অংশ হিসেবে মাঠ পর্যায়ে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কুমিল্লা কোটবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে ১৯ ডিসেম্বর অংশীজন সভা অনুষ্ঠিত হয়।
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ বুরো, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অধিনে কুমিল্লা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ উদ্যোগে
টিটিসির অধ্যক্ষ ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,
জনশক্তি কর্মসংস্থান কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক রাহেনুল ইসলাম, ডাব্লিওসি এর সহকারী পরিচালক মো, আলী হোসেন, চেম্বার অব কমার্স এর প্রতিনিধি ভাইস প্রেসিডেন্ট জামাল আহমদ, বিসিক এর প্রতিনিধি মোন্তাসির মামুন, প্রবাসী কল্যাণ ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান তৌফিকুল আজিজ, জনতা ব্যাংক কুমিল্লা ক্যাডেট কলেজ শাখার ব্যবস্থাপক মো, মোবারক হোসেন, রামরুর জেলা সমন্বয় কর্মকর্তা শান্তা সূত্রধর প্রমূখ।
বক্তাগন, উপস্থিত অংশীজনদের উদ্দেশ্যে নিজে একজন দক্ষ ও প্রশিক্ষিত উদ্যমী নাগরিক হিসেবে গড়ে তুলে দেশে এবং প্রবাসে সুনাম অর্জনে কাজ করার জন্য পরামর্শ দেন। দেশের সর্বত্র ন্যয়নীতি  ও শুদ্ধাচার অত্যাবশ্যক বলে মনে করেন।
উল্লেখ্য যে, টিটিসি কুমিল্লা থেকে সরকারি ভাবে প্রশিক্ষণ নিয়ে এবছর প্রায় ৪৫ হাজার প্রশিক্ষণার্থী বিশ্বের বিভিন্ন দেশে কর্মসংস্থানে গমন করেন। এছাড়া চলিত বছরে এখান থেকে কারিগরি প্রশিক্ষণের জন্য ১৪৯২ জন অংশ নিয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে ১১৯৪ জন কারিগরি প্রশিক্ষণার্থী।
অনুষ্ঠানে বিভিন্ন জিও এবং এনজিও প্রতিষ্ঠানের প্রতিনিধি সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা টিটিসির ইনস্ট্রাক্টর মাসুদ পারভেজ।সংবাদ প্রকাশঃ ১৯১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ