কুমিল্লায় ২৩২ জন পুলিশ মুক্তিযোদ্ধাকে জেলা পুলিশের সংবর্ধনা

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সংসদগণদের সংবর্ধনা দিয়েছেন কুমিল্লা জেলা পুলিশ। মুক্তিযুদ্ধে শহীদ, যুদ্ধের পরবর্তী সময়ে মৃত্যুবরণ করা এবং জীবিতসহ ২৩২ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে এই সংবর্ধনা দেওয়া হয়। সোমবার (২১ ডিসেম্বর) কুমিল্লা পুলিশ লাইন্স শহীদ আর আই আব্দুল হালিম মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন কুমিল্লা জেলা পুলিশ।
সংবর্ধনা অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যরা বাংলাদেশের গোটা পুলিশ ডিপার্টমেন্টকে গর্বিত করেছেন। মুক্তিযুদ্ধে পুলিশের অবদান বাংলাদেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। যুদ্ধে শহীদ হওয়াসহ অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের কারণে আজ আমরা পুলিশের বড় বড় কর্মকর্তা হতে পেরেছি।
কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আরিফুর রহমান।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ও কুমিল্লার সদর সার্কেল মো. তানভীর সালেহীন ইমনের উপস্থপনায় এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আজিম উল-আহসানসহ জীবিক বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধে শহীদ ও মৃত মুক্তিযোদ্ধারে পরিবার।
এর আগে কুমিল্লা পুলিশ লাইন্সে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।সংবাদ প্রকাশঃ  ২১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ