কুমিল্লায় ছুরি, চাকুসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্য আটক

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার চকবাজার এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে থেকে ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি সুইচ গিয়ার চাকু, মোবাইল, নগদ টাকা উদ্ধার করা হয়। বুধবার (১২ মে) কুমিল্লা নগরীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের এই তিন সদস্যকে আটক করে র‌্যাব।
আটক ছিনতাইকারী সদস্যরা হলো, কুমিল্লার নগরীর গোল মার্কেট এলাকার সাদেক মিয়ার ছেলে সাগর (৩০), তেলেকুনা গবিন্দ পুকুরপাড় এলাকার জাকির হোসেনের ছেলে শান্ত (১৯) এবং কাটাবিল এলাকার শামসুল আলমের ছেলে মালু (২০)।
কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর তালকদার নাজমুছ সাকিব জানান, আটককৃতরা নগরীর চকবাজারসহ বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ ও পরিকল্পিত ভাবে নিয়মিত ছিনতাই করে আসছিল। ঈদ উপলক্ষে তারা সংগঠিত হয়ে চাকু, ছুরির ভয় দেখিয়ে বিভিন্ন লোকজনদের কাছ থেকে জোর পূর্বক মোবাইল,টাকা, স্বর্ণঅলঙ্কারসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র ছিনিয়ে নিতো।
আটক ছিনতাইকারী সদস্যদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় মামলা প্রক্রিয়াধীন। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় ছিনতাই সংক্রান্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ