কুমিল্লায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার লাকসামে শাহিদা বেগম জান্নাত (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বামী সাইফুল ইসলামকে (২৪) আটক করেছে পুলিশ।
আজ (৪ জুন) দুপুরে লাকসাম জেনারেল হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শাহিদা উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের ইছাপুরা গ্রাম সাহিদুল মিয়ার ছেলে সাইফুল ইসলামের স্ত্রী।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শাহিদার সঙ্গে বিরোধ চলছিল তার স্বামীর। আজ সকালে ঘরের ভেতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা। পরে তাকে লাকসাম জেনারেল হাসপাতালে নিয়ে যান তারা।
হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহিদাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে শ্বশুর-শাশুড়িসহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূইয়া  এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, এ ঘটনায় নিহতের স্বামী সাইফুলকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। (ফাইল ফটো)সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ