কুমিল্লার দেবিদ্ধারে কলেজ থেকে ফেরার পথে দুই ছাত্র নিহত, বাসে আগুন

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর দেড়টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাসুদ আলম।
স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লামুখী একটি যাত্রীবাহী সুগন্ধা বাস দেবিদ্বারমুখী  মোটরসাইকেলকে চাপা দেয়। এতে চালক রবিউল নিহত হয় এবং অপর আরোহী সজিবকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে বিকেল সাড়ে চারটার দিকে অপর আরোহী সজিব মারা যায়। দুজনেই উপজেলার জাফরগঞ্জ এলাকার মীর গফুর কলেজের শিক্ষার্থী। কলেজ থেকে ক্লাস শেষ করে বাড়ি ফেরার পথে দূর্ঘটনাটি ঘটে। ঘটনার পর স্থানীয়রা কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে। পরে বেলা তিনটার দিকে পুলিশ মহাসড়ক অবরোধ মুক্ত করে।
দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান বলেন, নিহত রবিউল উপজেলা পৌরসভার চেয়ারম্যান বাড়ির জয়দল মিয়ার ছেলে। এছাড়া সজিব দেবিদ্বার উপজেলার বড় আলমপুর গ্রামের আবুল কাশের ছেলে। তারা দুজনেই বন্ধু ছিলেন।
পুলিশ পরিদর্শক মাসুদ আলম বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তারা পলাতক। আমরা আইনি ব্যবস্থা নিচ্ছি। রবিউলের লাশ বাড়িতে পাঠানো হয়েছে আর সজিবের লাশ এখনও হাসপাতালে আছে।

সংবাদ প্রকাশঃ  ১০-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ