কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের বর্ধিত সভা দলের ভিতরে গ্রুপিং না করে, ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে- মুজিবুল হক এমপি

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল হক মুজিব এমপি বলেছেন, ব্যক্তির চেয়ে দল বড়। দল করতে হলে দলের সিদ্ধান্ত মেনে নিতে হবে। দলের ভিতরে কোন গ্রুপিং করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের কণ্যা ,আমাদের প্রিয় নেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা মানেই দেশ এবং জাতির উন্নতি এবং সমৃদ্ধি নিশ্চিত করা। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাকে সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করে আগামী ইউপি নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি আজ শনিবার দুপুরে চৌদ্দগ্রামের মিয়াবাজারস্থ ফুড প্যালেসে উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল হক মুজিব এমপি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের দলের গণতন্ত্রের ভিত্তিতে মূলায়ন করা হবে। তিনি চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি মীর হোসেন মীরু কে নির্বাচিত করায় সকল নেতাকর্মীদেরকে অভিনন্দন জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জি এম মীর হোসেন মীরু, বিদায়ী পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, ভিপি ফারুক আহমেদ মিয়াজী, সহসভাপতি আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, জেলা আওয়ামী লীগের সদস্য আলী হোসেন চেয়ারম্যান, জেলা কৃষক লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান খোকন, এডভোকেট আব্দুল মান্নান ভুঁইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, গুনবতীর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ ভূঁইয়া খোকন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, জগন্নাথ দিঘী ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জানে আলম, উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আলমগীর হোসের বিপ্লব প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ