ওরা নারায়ণগঞ্জকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিনত করেছে : ইসহাক সরকার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসহাক সরকার বলেছেন, ওরা নারায়ণগঞ্জকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিনত করেছে। গত কিছুদিন আগেও আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে গুলি করে আমাদের এক নেতাকে হত্যা করা হয়েছে। আপনারা জানেন কীভাবে সাতজন ব্যাক্তিকে গুম করে হত্যা করা হয়েছিল। আজ নারায়ণগঞ্জকে বর্তমান শাসকরা সন্ত্রাসের রাজত্বে পরিনত করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ফতুল্লায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের দোয়া ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
তিনি বলেন, আপনারা জানেন একটি অগণতান্ত্রিক সরকার জোরপূর্বক ক্ষমতায় আছে। আপনারা কী ভাল আছেন ভোট দিতে পেরেছেন। ওরা বলেছিল দশ টাকা কেজি চাল দিবে ঘরে ঘরে চাকরি দিবে। তারা কী দিতে পেরেছে। ওরা আপনাদের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে।
তিনি আরও বলেন, এখনও তারা অন্যায় অত্যাচার করছে। দেশনায়ক তারেক রহমান আপনাদের কাছে আমাদের পাঠিয়েছে। আজ এ দেশ সন্ত্রাসের রাজত্বে পরিনত হয়েছে। আজ তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে লুটপাট করে পাচার করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে।
তিনি বলেন, আপনাদের কথা বলতে গিয়ে দেশনেত্রী খালেদা জিয়া আজ কারাগারে। আজ বিনা কারণে তারেক রহমান বিদেশে আছেন। আমরা এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি।
জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, আমরা যখনই রাজপথে নামি তখনই ডিবি পুলিশ দিয়ে আমাদের গ্রেফতার করে রাখা হয়। উন্নয়ন করে থাকলে আপনাদের ভয় কেন। আপনারা আমাদের বাক স্বাধীনতা হরণ করে আমাদের কারাগারে রাখতে চান।
তিনি বলেন, যেকোনো আন্দোলন সংগ্রামে তারেক রহমানের নির্দেশে রাজপথে আমরা ভূমিকা রাখবো। বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপি যখনই আন্দোলনে নামে তখনই এ সরকারের পেটোয়া বাহিনী ছাত্রলীগ যুবলীগ হামলা করে। আমাদের বহু নেতাকর্মী জেলে বন্দি আছেন।
তিনি আরও বলেন, দীর্ঘদিন আমরা রাজপথে আন্দোলন করো আসছি। আমরা ঐক্যবদ্ধ থাকি এবং একসাথে রাজপথে নামি এ সরকারকে ক্ষমতাচ্যুত করা সময়ের ব্যাপার। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাবো।  সংবাদ প্রকাশঃ ২৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ