ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লা’র মাস্ক বিতরণসহ জনসচেতনতামূলক কর্মসূচি পালন

ক্যাপশনঃ ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লা’র পক্ষ থেকে কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় করোনা প্রতিরোধে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ,গণপরিবহনে জনসচেতনতামূলক লিফলেট ও স্টিকার সাটানোসহ ডেঙ্গু প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ছিটানো কর্মসূচি পালন করা হয়েছে। ছবিঃ সদর দক্ষিণ।
সিটিভি নিউজ।।      নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ  জানান ===
ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লা’র পক্ষ থেকে কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় করোনা প্রতিরোধে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ,গণপরিবহনে জনসচেতনতামূলক লিফলেট ও স্টিকার সাটানোসহ ডেঙ্গু প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ছিটানো কর্মসূচি পালন করা হয়েছে।  বৃহস্পতিবার বিকালে (১২ আগস্ট) ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লা’র জনসচেতনতামূলক কর্মকান্ডের উদ্বোধন করেন কুমিল্লা ট্রাফিক বিভাগের সার্জেন্ট সাইফুল ইসলামসহ অতিথিবৃন্দ।

এ সময় অতিথিরা বলেন, দেশের এ ক্লান্তিকালে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে “ইয়ামাহা রাইডার্স ক্লাব” যে উদ্যোগটি নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে।  সরকারের নির্দেশনা অনুসরন করে স্বাস্থ্য বিধি মেনে সকলকে চলাচলের অনুরোধ করেন তিনি। এ সময়  সকল বাইকারদেরকে বাইক চালানোর সময় হেলমেট পরিধান করার আহবান জানানো হয় ।
এ সময় উপস্থিত ছিলেন- ইয়ামাহা মার্কেটিং অফিসার নাঈম হোসেন,ইয়ামাহা রাইডার্স ক্লাবের রাকিব, সানি,নাফি,মেরাজ,আশিক, রাফি, অপি,সজিব,রায়হান ক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন ।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ