আড়াইহাজারে শীর্ষ মাদক বিক্রেতা শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশর তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসাী  শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশের এপিবিএন শাখা। এ সময় তার কাছ থেকে তিন কেজি গাঁঁজা উদ্ধার করে।
এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৩০ জুন) সকালে এএস আই মোছাঃ কল্পনা খাতু বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। ওইদিন বিকেলে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার রাত ১০টার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহাদাৎ স্থানীয় আওয়ামী লীগের কর্মী ওই এলাকার মতিউর রহমানের ছেলে। পুলিশ জানায়, জব্দকৃত গাঁজার বাজার মূল্য নব্বই হাজার টাকা। সুত্র জানা গেছে, শীর্ষ মাদক বিক্রিতা হয়েও সোহেল প্রকাশ্যে ঘুরে বেড়ায়। সতাকে গ্রেফতারের দাবী এলাকাবাসীর।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার মামলার বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা স্বীকার করে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। সে আর্থিকভাবে লাভবাস হওয়ার জন্যে তার স্ত্রী শাহীনুর বেগমকে নিয়ে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার স্বীকারোক্তীতে ওই এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেলের সহযোগি বলে সে জানায়।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ