আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট

সিটিভি নিউজ।। এম আর কামাল     জেলা প্রতিনিধি , নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দড়ি সত্যভান্দী এলাকায় বেনুজীর আহমেদ নামে এক ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (২৭ জুন) ভোররাতে এ ডাকাতির ঘটনাটি ঘটে। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে পুরো এলাকায় ডাকাত আতংক দেখা দিয়েছে। এর আগে এমন বড় ধরনের ডাকাতির ঘটনা এ এলাকায় ঘটেনি বলে স্থানীয়রা জানায়।
বেনুজীর আহমেদ জানান, ২৭ জুন রাত অনুমান ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় অজ্ঞাতনামা ৫ জন মুখোশধারী ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র দা, রামদা, ছুরি ও চাপাতি তার কক্ষে প্রবেশ করে। তিনিসহ তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলা হয়। ডাকাতরা তার স্ত্রীর গলায় থাকা লকেটসহ ৭ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন। দুই হাতে থাকা ৬ ভরি ওজনের ২ টি স্বর্ণের বালা। ১ ভরি ওজনের ২টি কানের দুল। নাকে থাকা একটি ডায়মন্ড সংযুক্ত নাকফুল ও তার ব্যাগের ভেতর রাখা নগদ ৭০ হাজার টাকা লুট করে নিয়া যায়। তিনি আরও বলেন, ডাকাত সদস্যরা তার বসত ঘরের দোতলায় তার শ^াশুড়ীর কক্ষে আত্মীয়-স্বজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে শাশুড়ীর হাতে থাকা ৪ ভরি ওজনের ২টি স্বর্ণের বালা। ৩ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ২টি টার্কিস বিড়াল ছানা লুট করে নিয়ে যায়। রাত অনুমান ৩টা থেকে ৪টা পর্যন্ত ডাকাতরা ঘরে অবস্থান করে।
আড়াইহাজার থানায় পরিদর্শক (তদন্ত) আনিচুর রহমান মোল্লা জানান, ডাকাতির মামলা প্রহণ করা হয়েছে। মালামাল উদ্ধার সহ ডাকাত সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ