আসামি ধরতে গিয়ে মারধর: এসআই’সহ ৩ পুলিশ সদস্য বরখাস্ত

সিটিভি নিউজ।।      রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় ৯৯৯-এ ফোন দেয়ার পর উল্টো ভুক্তভোগীকে মারধর করে আটক করায় যাত্রাবাড়ী থানার এসআই বিশ্বজিৎ সরকারসহ ৩ পুলিশ সদস্য ও এক আনসার সদস্যকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও করেছে পুলিশ।

বরখাস্তরা হলেন- যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার, কনস্টেবল শওকত ও নারী কনস্টেবল নবনিতা।
শনিবার (১৬ এপ্রিল) প্রত্যাহারের  বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারি বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ্ ইফতেখার আহমেদ।
তিনি বলেন, একটি অভিযোগের পরিপ্রেক্ষিতে যাত্রাবাড়ী থানার এক এসআই ও দুই কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। ঘটনাস্থলে এক আনসার সদস্য উপস্থিত ছিলেন। তাকে আনসার বাহিনীতে ফেরত পাঠানো হয়েছে। এ ঘটনায় ওয়ারি বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কামরুল ইসলামকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
জানা যায়, যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় স্থানীয় বাসিন্দা আবুল খায়ের ও নুরুল ইসলামের মধ্যে বিরোধ ছিল। নুরুল ইসলাম তার বাড়ি প্রাচীর দিয়ে ঘিরে ফেলায় আবুল খায়েরের বাড়ির প্রবেশপথ সম্পূর্ণ আটকে যায়। সেই সাথে কেটে দেয়া হয় আবুল খায়েরের বাসার পানি ও সুয়ারেজ লাইন।
এ ঘটনায় গত ৮ এপ্রিল ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানান আবুল খায়ের। তবে পুলিশের সাথে আবুল খায়েরের বাসায় আসেন কয়েকজন স্থানীয় সন্ত্রাসী। সেই তারিখের সিসিটিভি ফুটেজে দেখা যায়, আবুল খায়ের, তার চিকিৎসক ছেলে এবং মেয়েকে মারধর করেছে স্থানীয় সন্ত্রাসী ও পুলিশ।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, যাত্রাবাড়ীর বিবিরবাগিচা এলাকায় আসামি ধরতে গিয়ে ভুক্তভোগীদের পুলিশি নির্যাতনের ঘটনায় তিন পুলিশ সদস্য ও এক আনসার সদস্যকে বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ