আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন-এমপি বাহার

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=====
কুমিল্লা সদর আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার সাবেক মেয়ার সাক্কুর উদ্দেশ্যে বলেছেন, সাক্কু ফেইসবুকে লিখে আমি করছি। আরে মূর্খ আমি সিটি কর্পোরেশন বানাইয়া দিছি। আমি কি করেছি! আমি ১২৫ বছরের মধ্যে ফাস্টক্লাস পৌরসভা করেছি। সিটি কর্পোরেশনে ১১ কোটি ১৭ লাখ টাকার কাজ হয়ে গেছে, ৯ কোটি টাকার কাজ চলমান আছে। এগুলো কে এনে দিয়েছে। এগুলো মেয়র রিফাত আনে নাই। এগুলো আমি এনে দিয়েছি। এই ৫০ বছরের মধ্যে কেউ আমার বিরুদ্ধে ১ টাকার দূর্নীতির প্রমাণ দেখাইতে পারেন তাইলে আপনারা কুমিল্লা টাউনহল মাঠে আমার বিচার করবেন।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নগরীর ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যেখানে নৌকা সেখানে ভোট, শেখ হাসিনা সফল হোক। এমন স্লোগান দিবেন। আর আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেনো আমাকে কুমিল্লা মানুষের উন্নয়নের জন্য কাজ করতে পারি। আমি চেষ্টা চালাচ্ছি শেখ হাসিনাকে কুমিল্লায় আনতে। তখন কেউ ঘরে থাকতে পারবেন না। সবাই চলে আসতে হবে।

নগরীর ১৭ ওয়ার্ডের কাউন্সিলর ও সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হানিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, সহ- সভাপতি সেলিম, এডভোকোট আলী আজাদ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা, আবদুল হাই বাবলু প্রমুখ।

সম্মেলন শেষে আগামী ৩ বছরের জন্য কাউন্সিলর হানিফ মাহমুদকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে হানিফ মিয়ার নামসহ ৬৯ সদস্য বিশিষ্ট সদস্য কমিটির নাম ঘোষণা করা হয়।

সংবাদ প্রকাশঃ ২০০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ