অজিতগুহ কলেজে শহিদ বুদ্ধিজীবী দিবস পালন

সিটিভি নিউজ।।   গতকাল ১৪ ডিসেম্বর ২০২২ বুধবাৱ  যথাযথ মর্যাদায় ভাষাসৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ে ‘শহিদ বুদ্ধিজীবী দিবস’ উদযাপিত হয়েছে। কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম।
প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পরিষদেৱ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু। বিশেষ অতিথি ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও সাবেক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার। এ সময় আরো উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ মোস্তাক আহমদ, শিক্ষক পরিষদ সম্পাদক সহকারী অধ্যাপক কামরুর রশিদ, অনুষ্ঠানের মূখ্য আলোচক অধ্যাপক মোসাম্মৎ মমতা আক্তার।  অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন ফাওজিয়া আলম প্রজ্ঞা ও দেশাত্মাবোধক গান পরিবেশন করেন ভাগ্য শ্রী চক্রবর্তী। প্রধান অতিথি  তার বক্তব্যে বলেন, জাতীৱ শ্রেষ্ঠ সন্তানদের হত্যা করা হয়েছে জাতিকে মেধা শূন্য করার জন্য যাতে করে বাঙালি জাতি  বিশ্বের বুকে মাথা তুলে দাড়াতে না পারে, কিন্তু জাতীৱ জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে চলে এ দেশের সকল শ্রেণি পেশার মানুষ দেখিয়ে দিয়েছেন আজ আমরা বিভিন্ন সূচকে অনেক এগিয়ে আছি। বিশেষ অতিথি  হাসান ইমাম মজুমদার তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সোনার দেশ গড়তে হবে। তা হলেই শহীদদের আত্মার শান্তি পাবে।অনুষ্ঠান পরিচলনা করেন শহিদ বুদ্ধিজীবী দিবস উদযাপন কমিটির আহবায়ক সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মো. আবু জাহেদ।
  caption: ভাষাসৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ে ‘শহিদ বুদ্ধিজীবী দিবস’  উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য ৱাখেন কুমিল্লা জেলা পরিষদেৱ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু।সংবাদ প্রকাশঃ  ১৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ