হোমনায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ ও কটূক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত 

সিটিভি নিউজ ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ ও কটূক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত  হয়েছে।
গতকাল মঙ্গবার সকাল সাড়ে ১০ টায় হোমনা প্রেসক্লাবের সামনে উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয় এ সময় বক্তারা বলেন, যারা স্বাধীনতার বিপক্ষ শক্তি ছিল মূলত তারাই আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করছেন তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার দাবি করেন তারা।
মানববন্ধনে সংগঠনের সাধারন সম্পাদক মো. আবদুস সালাম ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মো. মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গাজী মো. ইলিয়াছ ও সাদেক সরকার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, ভাষানিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো.কামরুল ইসলাম, যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, পৌর যুব ও ক্রীড়া সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সস্পাদক মনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, জয়পুর ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সস্পাদক দোলোয়ার হোসেন ধনু, যুবলীগ নেতা মফিজুল ইসলাম সহ দলীয় সংগঠনের কয়েক শতাধিক নেতৃবৃন্দ ছাড়া ও মুক্তিযোদ্ধাগণ মানববন্ধনে উপস্থিতি ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ