নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক খুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটির চাষাঢ়া সরকারি মহিলা কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. জয়নুর রহমান জনি (২০) নামে এক পোশাক শ্রমিক খুন হয়েছে।
শনিবার (২৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।
জনি ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউআই পদে চাকরি করতেন। তার বাড়ি কুষ্টিয়ার চর প্রাগপুর।
চাষাড়া রেলওয়ে স্টেশনের গেটম্যান সিরাজুল ইসলাম জানান, ভোর সাড়ে ৫টায় দায়িত্বে এলে রেললাইনের পাশে কাঁধে ব্যাগ থাকা একজন যুবকদের মরদেহ পড়ে থাকতে দেখি। পরে চাষাড়া রেলওয়ে স্টেশনের মাস্টারকে জানালে তিনি রেলওয়ে পুলিশ পাঠান।
নারায়ণগঞ্জ রেলওয়ে সেশনের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জানান, চাষাঢ়া রেললাইনস্থ সরকারি মহিলা কলেজের সামনে থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার কাঁধে একটি ব্যাগ ছিল। পরে তল্লাশি চালিয়ে ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউআই পরিচয়ে একটি আইডি কার্ড পাই। কার্ডে জরুরি নম্বরে ফোন করে কথা হয় নিহতের ভাই হাবিবুর রহমান হাবিবের সঙ্গে। তিনি জানান, শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিকের উদ্দেশে কুষ্টিয়া থেকে বাসে উঠে জনি।
পুলিশের প্রাথমিক ধারণায় জানা যায়, রাত ৩টা থেকে ৪টা মধ্যে বাস থেকে নামলে চাষাঢ়া মহিলা কলেজের সামনে যানবাহনের জন্য অপেক্ষাকালে ছিনতাইকারীদের কবলে পড়ে নিহত হন জনি। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। দীর্ঘ সময় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকায় যেকোনো সময় তিনি মারা যান।
মোকলেছুর রহমান জানান, পোশাক শ্রমিক জনির মরদেহ উদ্ধার করে রেলওয়ে হাসপাতালে পাঠানো হয়েছে। রেলওয়ে থানায় মামলা ও মরদেহের ময়নাতদন্ত করা হবে। ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলবে।

সংবাদ প্রকাশঃ  ২৯-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ