না’গঞ্জের আড়াইহাজারে নৈশ প্রহরী খুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বাজারের নৈশ প্রহরী মোঃ হোসেনকে (৬০) খুন করেছে অপর নৈশ প্রহরী। বুধবার (২৩ নভেম্বর) ভোর পৌনে চারটার দিকে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা বাজারে রুস্তমালির মুদি দোকানের সামনে এই ঘটনা ঘটে। নিহত হোসেন উপজেলার আগুয়ান্দী গ্রামের মৃত মোঃ হাসিবের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উচিতপুরা বাজারে নৈশ প্রহরী হিসেবে প্রতিরাতের মত আগুয়ান্দী গ্রামের হাসিবের ছেলে হোসেন ও একই গ্রামের মৃত গণি মিয়ার ছেলে হেসেন আলী বাজার পাহারা দিত। ভোরের দিকে দুই হোসেন প্রহরীর মধ্যে বাক বিতান্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় হোসেন আলী অপর পাহারাদার হোসেনকে টর্চ লাইট দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।
পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মোঃ হোসেন (৬০)কে মৃত ঘোষণা করেন।
সংবাদ পেয়ে আড়াই হাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশের সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেলহাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
আড়াইহাজর থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে ঘাতক নৈশ প্রহরী পালিয়ে গেছে।

সংবাদ প্রকাশঃ  ২৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ