জামালপুরের ইসলামপুরে বজ্রপাতে নিহত -৬

সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান == জামালপুরের ইসলামপুরে উপজেলায় ২০-মে বিকেল সাড়ে ৫ টার দিকে ইসলামপুরে কালবৈশাখী ঝড়ওহাওয়া শুরু হয় ও বজ্রপাতে ৬ জনের মৃত্য হয়েছে। এর মধ্যে জারুলতলা সেতুতে ৩ জন, ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে আরো ৩জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে প্রায় ১০/১২ জন ।নিহতরা হলেন পার্থশী ইউনিয়নের আব্দুল জব্বারের ছেলে এনামুল(৩৫) হাসান শেখের ছেলে কালা শেখ(৪৫) কাদের শেখের ছেলে শাহজামাল ও প্রজাপতি চরের কুদ্দুস মোল্লার ছেলে বিল্লাল, গাইবান্ধা এলাকার মাহামুদের ছেলে মহিজল(৫০) ও পলবান্দার কান্ডু শেখের ছেলে জবেদ আলী(৬৮) সহ এ বজ্রপাতে পলবান্ধা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের আক্তার আলীর ৩টি গরুও মারা যায় ।

স্থানীয় সূত্র জানায়, পাথর্শী ইউনিয়নের জারুলতলায় তিনজন, সাপধরি ইউনিয়নের কালিরচরে একজন, পলবান্ধা ইউনিয়নের বাটিকামারীতে একজন ও গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুরে একজন নিহত হন।

পাথর্শী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার হোসেন বলেন, বিকালে জারুলতলায় বৃষ্টির মধ্যে ধান কাটার সময় বজ্রপাতে পশ্চিম গামারিয়ার জব্বার খানের ছেলে এনামুল হক (৩৫), হাসান শেখের ছেলে কালু শেখ (৪৫) ও কালাম শেখের ছেলে শাহজাহান (৩৮) মারা যান

সাপধরি ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, কালির চরে বাদাম তোলার সময় বজ্রপাতে মারা গেছেন বিল্লাল হোসেন (৩৩) নামে এক কৃষক। বিল্লাল স্থানীয় প্রজাপতি চরের কুদ্দুস মোল্লার ছেলে।

গাইবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান আনছারী বলেন, মাঠে কাজ করার সময় চন্দনপুর গ্রামে মহিজল (৫০) নামে এক কৃষক মারা গেছেন। এ সময় তার স্ত্রী দেলোয়ারা বেগমও (৪০) আহত হয়েছেন।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম এ তাহের বলেন, বজ্রপাতে আহত পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম জানান, বিকেলে উপজেলার উপরদিয়ে কালবৈশাখী ঝড় শুরু হয় এতে উপজেলার জারুলতলা সেতুতে ৩ জন বজ্রপাতে নিহত হন ও বিভিন্ন ইউনিয়নও আরো ৩ জনের মৃত্যুর খবর পাই। তিনি দুঃখ প্রকাশকরে আরো বলেন আজকের এই কালবৈশাখী ঝড়ে বজ্রপাতে আরও ১০/১২ জনের মত আহত হয়েছে তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় ও  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ