কুমিল্লায় ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

সিটিভি নিউজ।।       র‌্যাব-১১ এর সিপিসি-২কর্তৃক কুমিল্লার সদর দক্ষিনথানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে২১,৪৫০ (একুশ হাজার চারশত পঞ্চাশ)পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ০১টি ট্রাক জব্দ।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৩১ মার্চ ২০২১ইং তারিখ সকালেকুমিল্লা জেলারসদর দক্ষিন থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায়বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানেদুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতেইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তাদের কাছ থেকে২১,৪৫০(একুশ হাজার চারশত পঞ্চাশ) পিস ইয়াবাউদ্ধার করা হয়। গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীরাহলো১। কুমিল্লাজেলার দাউদকান্দি মডেলথানার পেন্নাই গ্রামেরমোঃ আবুল কালাম এর ছেলে মোঃ সাদ্দাম (৩৫), ২। কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানার সাতপাড়া গ্রামের মোঃ পবন মিয়া এর ছেলে মোঃ আয়নাল ইসলাম (৩৩)।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারাট্রাকে পন্য পরিবহনের আড়ালে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।তারা লবন বোঝাই ট্রাকের আড়ালে মূলত ইয়াবার চালান আনার জন্যই কক্্রবাজার গমন করে এবং লবন পরিবহনের আড়ালে মাদক তথা ইয়াবা পরিবহন করছিল। উক্ত অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।==প্রেসবিজ্ঞপ্তি।।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ