Tuesday, October 8, 2024
spot_img
More

    নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি হলেন এডভোকেট শরীফুল ইসলাম

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন। সংবাদদাতা জানান ====
    কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট মোঃ শরিফুল ইসলাম ।

    এডভোকেট মোঃ শরিফুল ইসলাম বুড়িচং উপজেলার নিমসার গ্রামের মৃত আব্দুর রশিদের সন্তান। ১৯৮০ সালে সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন।
    ১৯৮৩ নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি ও ১৯৮৬ ডিগ্রি পাস করেন। তারপর কুমিল্লা আইন কলেজ থেকে ১৯৯২ এলএলবি পাস করেন। আইন পেশায় দীর্ঘ ৩১ বছর ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।
    ১৯৮৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত এই কলেজের সদস্য ছিলেন। তিনি কুমিল্লা আইনজীবী সমিতির ২১/২২ সালে সভাপতি এবং ১৪/১৫ সেশনে সাধারণ সম্পাদক ছিলেন।

    নবগঠিত নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের এডহক কমিটির সভাপতি এডভোকেট মোঃ শরিফুল ইসলাম বলেন কলেজের সকল অনিয়ম দুর্নীতি দূর করব । প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসীকে নিয়ে নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার মান উন্নয়নে কাজ করব।
    জুনাব আলী আমার প্রিয় মানুষ ছিলেন, ওনার কারণে আজকে আমি এই পর্যায়ে এসেছি। ওনার কারণে এই জনপদের মানুষ আজ আলোকিত। আমি এলাকার সকল শ্রেণীর লোকজনের সাহায্য সহযোগিতা পরামর্শ চাই। সকলের সহযোগিতায় এই শিক্ষা প্রতিষ্ঠান টি আরও বহু দূর এগিয়ে নেয়া যাবে। সংবাদ প্রকাশঃ =০৮-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments