নারায়ণগঞ্জে প্রবাসীর স্ত্রী’র মৃত্যু : আত্মহত্যা না হত্যা ময়নাতদন্তে লাশ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সাবদিতে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। মৃত গৃহবধুর নাম সুমি। ১৪জুন (রোববার) সকালে আইছতলা গ্রামের শ^শুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী জানিয়েছে, রোববার সকালে আইছতলা গ্রামের দক্ষিন পাশে নতুন ঘর তোলা নিয়ে পরিবারের সবাই ব্যস্ত ছিল। কিন্তু সুমি বাড়িতে একাই ছিল, পরে গোসল করে ঘরের ভিতরে চলে যায়। এর ঘন্টা খানেক পর বাড়িতে প্রবেশ করে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে বাড়ির আশ-পাশের লোকজনকে ডেকে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় ঘরের আড়ার সাথে উড়না পেঁচিয়ে ঝুলে আছে সুমি।
এব্যাপারে সুমির শাশুড়ি সুফিয়া বেগম বলেন, প্রতিদিনের মত ফজর নামাজের পর ঘুম থেকে উঠে রান্না করে রাখি। কারন আমাদের এখানে সকালে গ্যাস থাকে না। আমার মেয়ে আকলিমার নতুন ঘর তোলা নিয়ে ব্যস্ত ছিলাম এবং আসার সময় বলে আসছি যেনো খাবার খেয়ে ঘরে থাকে। কিন্তু ঘন্টা কয়েকপর এসে দেখি ঘরের দরজা বন্ধ তখন আশে-পাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙ্গে দেখি উড়না পেঁচিয়ে ঝুলে আছে।
তিনি আরও জানান, আমার ছেলের বউ প্রতিদিন রাতে মোবাইল ফোনে কার সাথে জানি কথা বলে। কিন্তু আমি নিষেধ করি কথা বলতে এবং তার মা কেও বিষয়টি জানিয়েছি, তবে কোন কথা শুনে নাই। এভাবেই প্রতিদিন কথা বলে মোবাইল ফোনে। সকালে দেখে গেলাম ভালো কিন্তু হটাৎ করে ফাঁসি দিলো এর কারণ জানি না।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সাবদি থেকে গৃহবধুর সুমির লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে। কোন অভিযোগ বা মামলা হয়নি।
মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সুমির লাশ মাটিতে ছিলো, পাশের বাড়ির এক ছেলে লাশটি নামিয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা তা জানার জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরে জানা যাবে।  সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email