এমপি বাহারকে কুমিল্লা প্রেসক্লাবে ফুলেল শুভেচ্ছা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  নিজস্ব   প্রতিবেদক===
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -০৬ আসনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। গতকাল ৮ জানুয়ারী২০২৪ খ্রীঃ কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে তিনি ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।
কুমিল্লা প্রেসক্লাবের পক্ষে সাংসদ বাহারকে ফুলেল শুভেচ্ছা জানান ক্লাবের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সহসভাপতি মোঃ রফিকুল ইসলাম, নজরুল ইসলাম দুলাল, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মীর শাহআলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এন কে রিপন বিজ্ঞান ও পাঠাগার সম্পাদক নেকবর হোসেন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, সম্পাদক হাবিবুর রহমান, নির্বাহী সদস্য মাহবুব আলম বাবু, মোতাহার হোসেন মাহবুব প্রমুখ।
ফুলেল শুভেচ্ছা গ্রহণকালে সাংসদ বাহার বলেন, কুমিল্লায় আমিই প্রথম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন করেছি। এর আগে এখানে বঙ্গবন্ধুর কোনো ম্যুরাল ছিল না। আমার সকল অর্জনকালে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে দাঁড়িয়ে কুমিল্লাবাসীর অভিনন্দন গ্রহণ করে আসছি। আমি মনে করি, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবেই আমার সকল অর্জন। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনার্থেই আমি এ কাজ করে থাকি।
কুমিল্লা প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা গ্রহণের আগে সাংসদ বাহার এ স্থানে দাঁড়িয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন সমূহ, উপজেলা ও ইউনিয়ন পরিষদ, ওয়ার্ড ভিত্তিক দলীয় সংগঠন, বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক-পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

সংবাদ প্রকাশঃ ০৯০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email