কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়ায় প্রথম দিনে ৫জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান =====
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে আওয়ামিলীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে ৫জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর বুড়িচং উপজেলা থেকে ৪জন এবং ব্রাহ্মণপাড়া উপজেলা থেকে ১জন।
সোমবার ২৭ নভেম্বর বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ও ব্রাহ্মণপাড়া উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করা হয়
বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাহিদা আক্তারের কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি, বাংলাদেশ সুপ্রিম পার্টির কেন্দ্রীয় পরিষদের নির্বাহী ও কুমিল্লা জেলা সভাপতি আলহাজ্ব আল্লামা পীরজাদা মুফতী বাকী বিল্লাহ আল আযহারী ও আব্দুল জলিল।
ব্রাহ্মণপাড়া উপজেলার নির্বাহী অফিসারের কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করেন ১জন।  কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খাঁন চৌধুরী।

সংবাদ প্রকাশঃ ২৭১১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email