চাঁদাবাজি করতে দেয়া হবে না, আইনের বেলায় আমি কঠোর : এসপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, কোনো চাঁদাবাজি করতে দেয়া হবে না। আইনের বেলায় আমি কোনো ছাড় দেই না। কেউ যদি আইন না মানে আমি অত্যন্ত কঠোর হবো।
বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে শহরের নিতাইগঞ্জে ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।
নিতাইগঞ্জের ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিতাইগঞ্জ আজকে থেকে যানজটমুক্ত হল। ব্যবস্থাপনার অভাবে কখনো এক লেনে, কখনো দুই লেনে, কখনো তিন লেনে গাড়ি থাকে। এর জন্য আমি ব্যবসায়ী, শ্রমিকদের দোষারোপ করবো না। যেখানে সিস্টেম না থাকে সেখানে কোনো কিছুতেই কাজ হয় না। আমরা একটা ব্যবস্থাপনায় আসতে চাই। যদি ব্যবস্থাপক ব্যর্থ হয় তাহলে আমরা ব্যবস্থাপক পরিবর্তন করবো।
তিনি বলেন, এক লাইনের বেশি গাড়ি রাখা যাবে না। হাসপাতাল, সিটি কর্পোরেশন, ফায়ার সার্ভিসের সামনে কোনো গাড়ি রাখা যাবে না। এই ব্যবস্থাপনা হবে কঠোর এবং কঠিন। সবাইকে তা মানতে হবে।
আটা-ময়দা মিল সমিতির সভাপতি মো. মতিউর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email