নবীনগরে শুরু হয়েছে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের কার্যক্রম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ  তরিকুল ইসলাম তরুন,কুমিল্লা জেলা প্রতিনিধি,
বৃহক্তর কুমিল্লা ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আওতায়ধীন গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রণ মাস -২০২০ শুরু করা হয়েছে। অক্টোবর মাসের পুরোটা সময় জুড়ে এই কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলার ২১টি ইউনিয়নে মোট ২৪২ জন কর্মীর মাধ্যমে গ্রামীণ সড়কের সংস্কার কাজ করা হবে জানিয়েছেন নবীনগর উপজেলা প্রকৌশলী মো. নুরুল ইসলাম।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নে একটি সড়কের রক্ষণাবেক্ষণ কার্যক্রমের মধ্য দিয়ে কাজের উদ্বোধন করেন, উপজেলা প্রকৌশলী মো. নুরুল ইসলাম। এ সময় সংশ্লিষ্ট কর্মকর্তা – কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর তত্তাবধায়ক প্রকৌশলী (রক্ষণাবেক্ষণ) বিপুল চন্দ্র বণিক এর সার্বিক তত্তাবধায়নে লাউরফতেহপুর ইউনিয়নে ‘বাঁধন সেলাই সমিতি’ নামে একটি প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা প্রকৌশলী মো. নুরুল ইসলাম। এলজিইডি হতে প্রশিক্ষণ প্রাপ্ত ১২ জন মহিলাদের নিয়ে গঠিত সমিতি পরিদর্শনকালে তিনি সকল সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ০১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email