কুমিল্লায় শুক্রবার ১২ জুন করোনা আপডেট ৮৪ জনের করোনা সনাক্ত, মৃত্যু নেই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ====  কুমিল্লা জেলায় ১২ জুন পর্যন্ত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৭ জন। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৭১৪ জনে।
কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় জানিয়েছে এ ২৪ ঘন্টায় কোন মৃত্যু নেই। মোট মৃত্যু সংখ্যা ৪৮ জনেই আছে । নাঙ্গলকোটে সুস্থ্য হয়েছেন ২৩ জন।
আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সিটি করপোরেশনে ৪১ জন, চৌদ্দগ্রামে ১৩ জন, লাকসামে ১১ জন, নাঙ্গলকোটে ৯ জন, রুড়ায় ৫ জন, মুরাদনগরে ৪ জন ও বুড়িচংয়ে ১ জন।
শুক্রবার (১২ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন অফিস।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৯১ জন, মুরাদনগর ১৭৬ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ৩৪৫ জন, লাকসামে ১১৪ জন, চান্দিনায় ১৩৬ জন, তিতাসে ৩৯ জন, দাউদকান্দিতে ৫৮ জন,বরুড়ায় ৪৩ জন, বুড়িচংয়ে ১০৯ জন, মনোহরগঞ্জ ৩০ জন, ব্রহ্মণপাড়ায় ৩৩ জন, নাঙ্গলকোটে ৮৭ জন, হোমনায় ২৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৩৩ জন, লালমাইয়ে ১৩ জন, চৌদ্দগ্রামে ১৬০ জন, আদর্শ সদরে ৭৯ জন, মেঘনায় ২৩ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন অফিস আরো জানায়, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৩ হাজার ৪৯৩ জনের এবং রিপোর্ট পাওয়াা গেছে ১১ হাজার ৫৮৮ জনের। এর মধ্যে ১ হাজার ৭১৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৪৮ জন এবং সুস্থ হয়েছে মোট ২৯৮ জন।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email