সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকার শিক্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত শিক্ষককে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে ২৮ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার শামসুল হকের ছেলে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মাদ্রাসা ছাত্র দুইজন মাদ্রাসার হোস্টেলে থেকে লেখাপড়া করতো। সেই সুবাদে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গত ১৮ সেপ্টেম্বর বাদীর ছেলেকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। একইভাবে সে তিন মাস পূর্বে আরও এক ছাত্রকে বলাৎকার করে। ভয়ে ওই সময় সেই ছাত্র কাউকে কিছু বলে নাই।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email