সালমানের হাত ধরে নায়িকা

সিটিভি নিউজ।। বিনোদন সংবাদ ঃ  এরপর বন্ধুত্বের তিন দশক নব্বইয়ের দশকে ‘পাত্থর কা ফুল’ সিনেমার মধ্যদিয়ে বলিউডে অভিষেক করেছিলেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন বলিউড তারকা সালমান খান। সেই থেকেই তাদের দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। যা দীর্ঘ ২৯ বছরেও এখনও নষ্ট হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানের সঙ্গে সেই প্রথম সাক্ষাতের স্মৃতিচারণ করেছেন এই অভিনেত্রী।

স্মৃতিচারণ করে রাভিনা বলেন, ‘পাত্থর কা ফুল’ সিনেমাতে অভিনয়ের আগে একদিন বান্দ্রার একটি স্টুডিওতে বিজ্ঞাপনের কাজের জন্য গিয়েছিলাম। সেখানে বান্টি নামে আমার এক পরিচালক বন্ধু ছিল। হঠাৎ ঠিক সেদিনই সে জানতে চায়, বান্দ্রায় আছি কিনা। আমি হ্যাঁ বলি। এরপর আমাকে বলে, ‘বাহিরে আমি ও সালমান খান আছি, আমাদের হ্যালো বলে যাও।’ সেখান থেকেই সালমানের সাথে পরিচয়। অতঃপর ‘পাত্থর কা ফুল’ সিনেমাটিতে অভিনয়ের সুযোগ পাওয়া।

এছাড়াও তিনি আরো বলেন, ‘আমি কখনোই অভিনয়শিল্পী হতে চাইনি, কিন্তু ভাগ্যে ছিল সেজন্যইও হয়তো সবকিছু আচমকা হয়ে গেছে। দশম শ্রেণির পরীক্ষা শেষে আমি প্রাহালাড় কাক্করের সঙ্গে ইন্টার্ন হিসেবে কাজ করি। তারও আগে কয়েকটি মডেলিং প্রজেক্টে কাজ করেছি। প্রাহালাড় কাক্করের সঙ্গে যখন কাজ করতাম সবাই আমাকে বলত, পেছনে নয়, বরং আমার ক্যামেরার সামনে কাজ করা উচিত। যদি কখনো সেটে কোনো মডেল আসতে দেরি করত প্রাহালাড় আমাকে তার জায়গায় মডেলিং করাত। সেই দিনগুলো অনেক মজার ছিল। আমার ইন্টার্নশিপের দিনগুলোর কথা অনেক মনে পড়ে।’সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email