কুমিল্লা আইনজীবী সহকারী সমিতির সভাপতি আবু তাহের, সম্পাদক বিল্লাল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি====
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কুমিল্লা জেলা শাখার ২০২৩-২০২৪ মেয়াদে সাধারণ নির্বাচনে সভাপতি পদে আবু তাহের (কালন) এবং সাধারণ সম্পাদক পদে মো: বিল্লাল হোসেন নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় আইনজীবী সমিতির এনরোলমেন্ট সেক্রেটারি শাহিদুল ইসলাম টিপু আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন।

কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে বৃহস্পতিবার সকাল ১০টা বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৬৭০ জন ভোটারের মধ্যে ৬২৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

পরে সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত চলে ভোট গণনা। গণনা শেষে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ মোট ৭টি পদে ভোট অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে আবু তাহের (কালন) পেয়েছেন ৩৩৩ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আঃ বারি সরদার (বারেক) পেয়েছেন ২৭৬ ভোট, সহ-সভাপতি পদে মোঃ আবু তাহের পেয়েছেন ২৭৬ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সহিদুল হক লিটন পেয়েছেন ১৬০ ভোট, সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন পেয়েছেন ৩১৮ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হোসেন মিয়া পেয়েছেন ২৫৯ ভোট, সাধারণ সম্পাদক (সিভিল কোর্ট) মো: নুরুজ্জামান সরকার ৩০৪ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সুজন সাহা পেয়েছেন ১৪৭ ভোট, সহ-সাধারণ সম্পাদক (ফৌজদারী কোর্ট) পদে মোঃ আবুল হাসেম পেয়েছেন ৩৬৬ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হরমুজ আলী সরকার হাসেম পেয়েছেন ২০৪ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মো: মোবারক হোসেন পেয়েছেন ৩১০ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: মনিরুল ইসলাম পেয়েছেন ১৯৯ ভোট ও অর্থ বিষয়ক সম্পাদক পদে মো: আতাউর রহমান সরকার পেয়েছেন ৩১০ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: জামাল হোসেন পেয়েছেন ২৪৮ ভোট।
দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদন্ধীতায় ৭ জন নির্বাচিত হয়েছেন।   সংবাদ প্রকাশঃ ০১০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email