কুমিল্লায় ইটের ট্রাকে গাজা পাচারকালে ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব১১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      প্রেস রিলিজ ।।  র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লা কর্তৃক চৌদ্দগ্রাম হতে ইট বোঝাই ট্রাকে লুকিয়ে পরিবহনকালে ৪০ কেজি গাঁজা উদ্ধার। দুই মাদক ব্যবসায়ী আটক।১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।২। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে ১২ জুন ২০২০ ইং তারিখ ভোরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দোয়েল চত্ত্বর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইট বোঝাই ট্রাকের ভিতর লুকিয়ে গাঁজা পাচারকালে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলো ১। কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সফুয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত আলী আশরাফের ছেলে মোঃ ইসমাইল হোসেন (৩০) ও ২। নওগাঁ জেলার বদলগাছী থানার পুকুরিয়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ সম্রাট আলমগীর (৩২) (বর্তমানে শ্বশুরবাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপুর দক্ষিণপাড়া গ্রামের আমির হোসেন এর বাড়ির বাসিন্দা) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে সর্বমোট ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

 গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email