জিহাদী ইস্যুতে প্রশাসনকে হুশিয়ারী দিলো নারায়ণগঞ্জ ওলামা পরিষদ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আহলে সুন্নাত ওয়াল জামাআত ইস্যুতে নারায়ণগঞ্জের প্রশাসনকে কড়া হুশিয়ারি দিলেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদ। জেলা হেফাজত ইসলামের আমীর মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, জিহাদীর মুক্তির দাবিতে আহলে সুন্নতে ওয়াল জামাআতের ডাকা গণজমায়েত বন্ধ না করলে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে। আল্লামা শফী সবসময় শিরক ও বিদাআতের বিরুদ্ধে কাজ করে গেছেন। আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে রোববার ভন্ডরা যে গণজমায়েতের ডাক দিয়েছে তাদের বিরুদ্ধে আমরাও সেদিন মাঠে নামবো।
শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে মহানগর ওলামা পরিষদের আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সভায় উপস্থিত ছিলেন, জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম নূর হোসেন কাসেমী, মহানগর ওলামা পরিষদের সভাপতি ফেরদাউসুর রহমান, সহসভাপতি মাওলানা শাহজালাল, মাওলানা ইউসুফ, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি আবু সাঈদ, মুফতি মাসুম বিল্লাহ, আলীরটেক মাদ্রাসার মুহতামিম মুফতি হাবিবুর রহমান প্রমুখ।
এরআগে তারা নগরীতে বিক্ষোভ মিছিল করেন ওলামা পরিষদ। এসময় তারা মুফতি আলাউদ্দিন জিহাদী ও আহলে সুন্নাত জামাআত নিয়ে নানা ধরণের শ্লোগান দেন। এবং মিছিল থেকে জিহাদী ইস্যুতে সরকারকে কঠোর থাকার আহবান জানান সন্ধ্যার পরে শহরের ডিআইটি কেন্দ্রীয় রেলওয়ে জামে মসজিদের সামনে থেকে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের ব্যানারে বের হওয়া মিছিল দুই নং রেল গেইট ঘুরে ডিআইটি মসজিদের সামনে গিয়ে সভা করে। ওই সভায় মুফতি জিহাদী ও আহলে সুন্নাত জামাআতের বিরুদ্ধে কঠোর বক্তব্য দেওয়া হয়।
প্রসঙ্গত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে কটুক্তির অভিযোগে এনে দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশীদ বাদী হয়ে মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলা করা হয়। ওই মামলায় গত ২০ সেপ্টেম্বর দুপুরে ফতুল্লার মাহমুদপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় মঙ্গলবার পুলিশ একদিনের রিমান্ডে নেয়।সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ