বিয়ের অনুষ্ঠানের যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় বুড়িচংয়ের ইউপি সদস্য ও ড্রাইভার নিহত; আহত স্বপরিবার!

 সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান -====কুমিল্লা থেকে প্রাইভেটকার দিয়ে বিয়ের অনুষ্ঠানে কক্সবাজার যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য মাঈনুদ্দিন মনির (৪২) ও জেঠাতো ভাই মাহাবুব(৩৫) নামের দুই ব্যক্তির ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। আশংকাজনক মনির মেম্বারের স্ত্রী ও দুই ছেলে।
ঘটনাটি ঘটেছে (২৬ জুলাই ২০২৩) বুধবার ভোর ৫ ঘটিকায়।
পরিবারের সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে প্রাইভেটকার দিয়ে মাঈনুদ্দিন মনির মেম্বারের স্বপরিবার নিয়ে চাচাতো ভাইয়ে বিয়ের অনুষ্ঠানের উদ্দেশ্যে রাতে কক্সবাজার যাওয়ার পথে ভোর ৫টায় সীতাকুণ্ডে পৌঁছলে একটি অজ্ঞাত ট্রাক প্রাইভেটকারকে চাপা দিলে ঘটনারস্থলে সাবেক ইউপি সদস্য মাঈনুদ্দিন মনির ও জেঠাতো ভাই মাহবুব(ড্রাইভার) ঘটনাস্থলে নিহত হয়।গাড়ীতে থাকা মেম্বারের স্ত্রী মৌসুমী আক্তার ও ছেলে মাহাতাব (১০),মেজবাহ্ (৭) আশংকাজনক অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের পরিবারের পক্ষে ভাগিনা মোহন।
 নিহত মাঈনুদ্দিন মনির কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয় পরিষদের সাবেক ইউপি সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবক দলের সদস্য।সে রামনগর পূর্বহুড়া গ্রামের মৃত:ফুল মিয়া মেম্বারের ছেলে। অপরজন জেঠাতো ভাই মাহবুব একই এলাকার মৃত: আব্দুল সোবহানের ছেলে। তাদের মৃত্যুর খবরে এলাকায় শোকের মাতম চলছে।তার মৃত্যুতে দুবাই থেকে শোক প্রকাশ করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন।
বিষয়টি নিশ্চিত করে ষোলনল ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন বলেন,সড়ক দূর্ঘটনায় মনির মেম্বারের মৃত্যুর খবর শোনে নিহতের বাড়িতে যাই, মরহুমের স্ত্রী ও একটি ছেলে হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।আর একটি ছেলে কিছুটা সুস্থ আছে। সন্ধ্যায় আমি সহ জানাযা অংশগ্রহণ করেন,বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি,সোনার বাংলা কলেজের অধ্যক্ষ মোঃ সেলিম রেজা সৌরভ,আব্দুস ছালাম বেগ,কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মহসিন সহ আ’লীগ ও অন্যান্য দলের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।সংবাদ প্রকাশঃ ২৭০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ